বিএনপির কোনো নীতি নেই : ভোলায় বাণিজ্যমন্ত্রী
বিএনপির কোনো নীতি নেই : ভোলায় বাণিজ্যমন্ত্রী

বিএনপির কোনো নীতি নেই : ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা সংবাদদাতা

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটি দল যার কোনো নীতি নেই। সারাদেশের মানুষ খুলনা সিটির নির্বাচন প্রক্রিয়াকে প্রশংসা করেছে, কিন্তু বিএনপি এই নিরেপক্ষ ও সুষ্ঠ সুন্দর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম কথা বলে। বিএনপি’র একটা চারিত্রকি বৈশিষ্ট্য ভালোকে খারাপ বলা আর খারা কে ভালো বলা। শনিবার (১৯ মে) দুপুরে ভোলা সদরের ইলিশা ইউনিয়নে জেলেদের মাঝে জেলে পুনঃবাসনের চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর, কুমিল্লা, গাইবান্ধা ও খুলনার নির্বাচন সফলতার সাথে করেছে। কোন জয়গায় প্রশ্ন উঠেনি। কিন্তু বিএনপি স্বপ্ন দেখে তত্ত্বাবধায়ক সরকারের। তাদের সে স্বপ্ন কোনদিনই পূরন হবেনা। সংবিধান অনুসারে নির্বাচন হবে।

বানিজ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে, বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে বিশ্বেস বুকে বাংলাদেশ সম্মানিত হয়েছে প্রসংশিত হয়েছে। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, নৌকা উন্নয়ন দিয়েছে। বাংলাদেশের উন্নয়ন আন্তর্জাতিক বিশ্বে রোল মডেল।

এ সময় মন্ত্রী ইউনিয়নের ৩ হাজার ২ শ' জেলের মাঝে পূনবাসনের চাল বিতরন শেষে রাজাপুর ইউনিয়নে চাল বিতরন করেন। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, সদর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.