দামী মোবাইল ফোন জব্দ : ব্যবসায়ীদের রোষানলে শুল্ক গোয়েন্দারা
দামী মোবাইল ফোন জব্দ : ব্যবসায়ীদের রোষানলে শুল্ক গোয়েন্দারা

দামী মোবাইল ফোন জব্দ : ব্যবসায়ীদের রোষানলে শুল্ক গোয়েন্দারা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পান্থপথে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে শুল্ক ফাঁকি দিয়ে আনার অভিযোগে দামি মোবাইল ফোন জব্দ করে বের হয়ে আসার পথে ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের রোষানলে পড়েছেন অতিরিক্ত মহা পরিচালক জিয়া উদ্দিনসহ শুল্ক গোয়েন্দার বেশ কয়েকজন কর্মকর্তা। তাদের নিরাপত্তায় শপিং কমপ্লেক্সের সামনে জড়ো হয়েছেন র‌্যাব ও পুলিশ সদস্যরা।

শনিবার সকালে বসুন্ধরা সিটির ১৪টি দোকানে অভিযান চালায় শুল্ক গোয়েন্দারা। এ সময় দুটি দোকান থেকে ১০০টি আইফোন জব্দ করা হয়। যার বাজারমূল্য ৮০ লাখ টাকা। অভিযান শেষে এডিজি জিয়া উদ্দিন গাড়ি ঘুরিয়ে বেরোতে চাইলে সামনে ব্যারিকেড দিয়ে বসে পড়েন ব্যবসায়ী ও কর্মচারীরা। ব্যারিকেডের মুখে শুল্ক গোয়েন্দা জিয়া উদ্দিন ও তার টিম আটকা পড়ে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. সহিদুল ইসলাম বলেন, এদিন মোট তিনটি টিম বসুন্ধরা সিটিতে অভিযানে গিয়েছিল। দুটি টিম বের হয়ে এলেও একটি টিমকে সেখানে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে শুনেছি। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তাদের নিরাপত্তায় ছুটে আসে র‌্যাব ও পুলিশ সদস্যরা। এ সময় র‌্যাব-পুলিশের সঙ্গে দোকান কর্মচারীদের ধস্তাধস্তি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.