হলিউডে আগ্রহ কাজলের
হলিউডে আগ্রহ কাজলের

হলিউডে আগ্রহ কাজলের

ইন্ডিয়ান এক্সপ্রেস

ডিজনি পিক্সারের ‘ইনক্রেডিবল ২’-এর মত হলিউড সিনেমায় কণ্ঠ দেওয়ার পর পশ্চিমা বিশেষ করে হলিউড সিনেমায় কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন কাজল।

এই বলিউড অভিনেত্রী বলেন, ‘আমি হলিউড সিনেমাতে কাজ করতে চাই। তবে নির্দিষ্ট কোনো সিনেমাতে কাজ করতে চাই এমনটা নয়। চিত্রনাট্য যদি আমার সঙ্গে যায় তাহলে আমি কাজ করতে রাজি।’

প্রসঙ্গত, ডিজনি পিক্সারের ‘ইনক্রেডিবল ২’ সিনেমার হেলেন পর বা ইলাস্টি গার্লের-এর চরিত্রের জন্য গলা দিয়েছেন কাজল। ২০০৪ সালে হওয়া ‘দ্যা ইনক্রেডিবল’ সিনেমার সিকুয়্যাল এটি। আগামী ২২ জুন ইংরাজি, হিন্দি, তামিল, তেলেগু, ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

অভিনেত্রী কাজলের কথায়, ‘আমার ছেলেমেয়েরা ‘ইনক্রেডিবল ২’-এ আমার গলা দেওয়া নিয়ে বেশ উত্তেজিত। তার থেকেও ওরা আরও বেশি আগ্রহী যখন ওরা শুনেছে আমরাই সিনেমাটি প্রথম দেখতে পাব।’

১৯৯৯ সালে কাজল অভিনেতা অজয় দেবগনকে বিয়ে করেন। এই তারকা দম্পত্তির দুই সন্তান রয়েছে। যাদের নাম যুগ ও নাইসা। বলিউডে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে,’ ‘দুশমন’, ‘করণ-অর্জুন’, ‘ইশক’, ‘কভি খুশি কভি গম’ সহ বলিউডে অসংখ্য হিট সিনেমা দিয়েছেন কাজল।

ডিজিটাল যুগ হওয়ায় সাম্প্রতিক সময়গুলোতে সুপারহিরোদের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ইনফিনিটি ওয়ার বা স্পাইডার-ম্যান সিরিজ বা ওয়ান্ডার ওম্যান - সুপারহিরো চলচ্চিত্র ভারতীয় বক্স অফিসে ভাল করছে।

ইনফিনিটি ওয়ার, স্পাইডার-ম্যান সিরিজ বা ওয়ান্ডার ওম্যান, সুপারহিরো’র মতো ছবিগুলো ভারতে বেশ ভালো ব্যবসা করেছে। কাজল বলেন, ডিজিটাল যুগ হওয়ায় সুপারহিরোদের জনপ্রিয়তা দিনকে দিন বৃদ্ধি পেয়েছে। এই সময়টায় তথ্য প্রবাহ অনেক বৃদ্ধি পেয়েছে। এখন প্রায় সবারই আন্তর্জাতিক সংস্থার সাথে যোগাযোগ আছে, যা আগে ছিল না।’

সুপারম্যান ছবির জনপ্রিয়তার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘হলিউড ছবিতে নিজেকে যুক্ত করার চিন্তা করি, কারণ এই ধরণের ছবির ভাষাটা থাকে সার্বজনীন’।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.