২৩ জুলাই ২০১৮

দেশের স্বার্থে খালেদা জিয়াকে মুক্তি দিন : অস্ট্রেলিয়া ছাত্রদল

-

বিএনপি চেয়ার পারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়েছে অস্ট্রেলিয়া ছাত্রদল। অস্ট্রেলিয়া ছাত্রদলের সভাপতি কায়াস মাহমুদ অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবী করে বিবৃতিতে বলেন, শুধুমাত্র রাজনৈতিক কারণে বেগম জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। জনগণের ভোটে নির্বাচিত তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে দিনের পর দিন কারাগারে আটকে রাখায় প্রমাণ হয় দেশে আইনের শাসন নেই।
বিবৃতিতে বলা হয়, বর্তমান সরকার উন্নয়নের নাম ব্যবহার করে শুধু নিজেদের দলীয় নেতাকর্মীদের পকেটের উন্নয়ন করেছেন। দেশে কোথাও রাজনৈতিক কর্মকান্ড করলে সরকারের মাথা ব্যথা শুরু হয়ে যায়। বিএনপির নেতা কর্মীদের আজকে কোথাও ঠিকমতো রাজনৈতিক কর্মকান্ড করতে দেয়া হচ্ছেনা।
বর্তমান সরকার দেশ পরিচালনায় ব্যর্থ মন্তব্য করে এতে বলা হয়, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আসার জন্য মরিয়া বলেই বেগম খালেদা জিয়াকে আটকে রেখে সরকার চাইছে আরেকটি পাতানো নির্বাচন জনগণকে উপহার দিতে।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশের জনগণ বেগম খালেদা জিয়াকে ছাড়া কোনো পাতানো নির্বাচন মেনে নেবে না। তাই দেশের স্বার্থে বেগম জিয়ার মুক্তি দিয়ে আগামী জাতীয় নির্বাচন একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অনুষ্ঠানের দাবী জানানো হয়। বিজ্ঞপ্তি


আরো সংবাদ