২১ সেপ্টেম্বর ২০১৮

বিএনপি নেতা নারায়ণগঞ্জের খসরু আর নেই

-

বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার উপজেলা কমিটির সভাপতি বদরুজ্জামান খান খসরু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বিকাল ৫টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস। খসরুর ছেলে মাহাবুবুর রহমান সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার বিকালে বদরুজ্জামান খান খসরু হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বাদ এশা ধানমন্ডি সাত নম্বর বায়তুল আমান মসজিদে, দ্বিতীয় জানাজা হবে বৃহস্পতিবার বেলা ১ টায় বিএনপি’র কেন্দ্রীয় অফিসে, তৃতীয় জানাজা বাদ আছর আড়াইহাজার উপজেলায় শহীদ মঞ্জুর স্টেডিয়াম ও ৪র্থ জানাজা বাদ মাগরিব ইলুমদী গ্রামে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ইলমুদী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বদরুজ্জামান খসরু এক সময়ে উপজেলা চেয়ারম্যান ছিলেন। ১৯৮৮ সালে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি আলোচনায় চলে আসেন। পরে তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গুর ২০০১ সালে আড়াইহাজারে এমপি নির্বাচিত জন।


আরো সংবাদ

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার ব্যাটিংয়ে বাংলাদেশ : স্পিননির্ভর ভারত নিউ ইয়র্কে সুষমা-কোরেশি বৈঠক খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার মৌলিক অধিকারের পরিপন্থী : ফখরুল জাতিসঙ্ঘ অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্ক যাত্রার প্রধানমন্ত্রীর ভিক্টোরিয়া হ্রদে ফেরি ডুবিতে কমপক্ষে ৪৪ জনের মৃত্যু চীন সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা সংস্কারপন্থি অংশ থেকে বেরিয়ে যাওয়ায় রাঙামাটিতে দুই ইউপিডিএফ কর্মী ‍খুন এবারের এশিয়া কাপ জিতবে আফগানিস্তান! পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা ষোড়শ সংশোধনী বাতিলের রায় : চাপ প্রয়োগের আশঙ্কা করেছিলেন বিচারপতি সিনহা

সকল