২৩ জুলাই ২০১৮

পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফোরকান মিঞা

মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ফোরকান মিঞার - ছবি: নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. ফোরকান মিঞা। এরই মধ্যে তিনি দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দুই উপজেলাসহ কেন্দ্রে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন।

দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে গ্রাম পর্যন্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন এলাকার গ্রামগঞ্জে ও হাটবাজারে পোস্টার ব্যানার লাগিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অ্যাড. মো. ফোরকান মিঞা ছাত্ররাজনীতি দিয়ে রাজনীতি শুরু করেন। বর্তমানে তিনি ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।

এলাকায় বিভিন্ন কারণে বেশ জনপ্রিয় অ্যাড. মো. ফোরকান মিঞা। গলাচিপা-দশমিনা উপজেলার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছেন। আওয়ামী লীগের হাইকমান্ডের সাথে তার চমৎকার সম্পর্ক রয়েছে বলে জানা যায়। আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন তিনি এ আসনে মনোনয়ন পাওয়ার যোগ্য ও দৌড়ে এগিয়ে রয়েছেন। তিনি মনোনয়ন পাওয়ার ব্যাপারেও আশাবাদী।

অ্যাড. মো. ফোরকান মিঞার বাড়ি দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নে। পরিবারিক সূত্রেই তিনি আওয়ামী লীগের সাথে জড়িত।


আরো সংবাদ

দুর্দান্ত জয় বাংলাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানের গ্রন্থাগারে বঙ্গবন্ধু কর্নার বাধ্যতামূলক হচ্ছে মাহমুদুর রহমানের ওপর হামলায় বিভিন্ন সংগঠনের নিন্দা এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে অধিকতর তদন্ত প্রতিবেদন ২১ অক্টোবর তারেক মাসুদের পরিবারকে ক্ষতিপূরণ মামলার আপিল শুনানি ৮ অক্টোবর নির্বাচন কমিশন নিদ্রামগ্ন : রিজভী পানির দাবিতে মীর হাজীরবাগ এলাকাবাসীর বিক্ষোভ কাবুল বিমানবন্দরে বিস্ফোরণে নিহত ১১ : রক্ষা পেলেন ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমানের ওপর হামলা পূর্বপরিকল্পিত : বিএনপি বুলবুলের সভায় ককটেল বিস্ফোরণে বিএনপি নেতা মন্টুর সম্পৃক্ততা রয়েছে মাহমুদুর রহমানকে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় বিএফইউজে-ডিইউজের উদ্বেগ

সকল