২৪ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির করুণ পরিণতি হবে, যদি না..: নানক

জাহাঙ্গীর কবির নানক - সংগৃহীত

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি না আসেন তবে আপনাদের করুণ পরিণতি হবে। সেই পরিণতির জন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে। আর এই বিএনপি নামক দলটি বলছে তারা নির্বাচনে না আসলে নাকি নির্বাচন হতে দেবেন না। ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে এদেশের মানুষ হত্যা করেছেন, পেট্টোল বোমা মেরে বাস-ট্রেন জ্বালিয়ে দিয়েছেন। এই বাংলাদেশে আর সেটি সম্ভব নয়। এবারও যদি চেষ্টা করেণ। তবে বাংলাদেশ থেকে আপনাদের সকল শেকড় উপড়ে ফেলা হবে। আপনাদেরকে আর বাংলার মাটিতে বিচরণ করতে দেওয়া হবে না।

জামালপুরের মাদারগঞ্জে বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বালিজুড়ি এফএম উচ্চ বিদ্যালয় মাঠে তিনদিনব্যাপী সংগঠন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গোকরো সাপের বংশধরেরা আজ সমাজের বিভিন্ন জায়গা থেকে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন-অগ্রগতিকে ছোবল মারতে চায়। তাই আমাদের সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগ ক্ষমতা কেন্দ্রিক কোন দল নয়। বাংলার জনগণ শেখ হাসিনার জনগণ। বাংলার জনগণ উন্নয়নের স্বপক্ষের জনগণ। বাংলার জনগণ শান্তির পক্ষের জনগণ। বাংলার জনগণ সন্ত্রাস বিরোধী জনগণ। সেইজন্য বাংলার জনগণ শেখ হাসিনাকে নির্বাচিত করেন।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান বেলালের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এ কেএম এনামুল হক, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

উল্লেখ্য, জেলার মাদারগঞ্জ উপজেলাকে সারা দেশের মধ্যে আওয়ামী লীগের মডেল সাংগঠনিক উপজেলা হিসেবে স্বীকৃতি অর্জনের লক্ষ্য নিয়েই এ মেলার আয়োজন করা হয়েছে। এ মেলায় উপজেলা আওয়ামী লীগের একটি স্টলসহ ২১টি তথ্য ও বিক্রয় কেন্দ্র রয়েছে।

 

 


আরো সংবাদ