২১ জুলাই ২০১৮

গলাচিপায় ১১০ পিচ ইয়াবাসহ আটক ২

-

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নে মাদক বিরোধী অভিযানে ১১০ পিচ ইয়াবা সহ দুই জনকে আটক করেছে পটুয়াখালীর ডিবি পুলিশ। বুধবার গভীর রাতে ডিবির গোয়েন্দা শাখার এস,আই, মোঃ জাফরুল হাসানের নেতৃত্বে চৌকস দল বড় চরকাজলে এলাকায় অভিযান চালিয়ে মো: হাসান আলীর ছেলে রাহাত দজি' (২৮) ও মোঃ মতলেব বেপারী ছেলে সোহেল বেপারী (২৯)কে আটক করে ।
এ সময় রাহাত দর্জির কাছ থেকে ষাট পিচ ও সোহেল বেপারীর কাছ থেকে পঞ্চাশ পিছ ইয়াবা উদ্ধার করা হয় । তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মাদক আইনে মামলা হয়েছে বৃহস্পতিবার আসামীদেরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে হাজির করলে বিচারক জেল হাজতে প্রেরন করেন ।


আরো সংবাদ

যুবকেরা ঐক্যবদ্ধ থাকলে বরিশালে হাতপাখার বিজয় অবশ্যম্ভাবী বৈরী পরিস্থিতি মোকাবেলা করেই দ্বীনকে বিজয়ী করতে হবে : মহানগর জামায়াত প্রাথমিকের প্রধান শিক্ষক পদে নিয়োগ পেলেন ৩০২ জন কেন্দ্রীয় ব্যাংকের ভল্ট নিরাপত্তাহীন হলে জাতির নিরাপত্তা কে দেবে : মুসলিম লীগ জাপা অসাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাবে না : বাবলা সরকার দেশকে গভীর অন্ধকারের অনিশ্চয়তায় নিপে করেছে : সাইফুল হক ন্যায্য মজুরি বাস্তবায়নে শ্রমিকদের ঐক্যবদ্ধ সংগ্রাম করতে হবে : অধ্যাপক পরওয়ার চট্টগ্রামে নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫ আহত ১০ বিএনপির রাজনীতিতে ভাটা চলছে : কাদের অনাস্থা ভোটে মোদির জয়

সকল