২১ জুলাই ২০১৮

পুলিশের অভিযানে ‘গাঁজা সম্রাট’ লালন গ্রেফতার

-

দুধ বিক্রির আড়ালে দুধের বোতলের ব্যাগের মধ্যে গাঁজা রেখে ভ্রাম্যমানভাবে গাঁজা বিক্রি করে আসছিল। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে জামালপুর দুধ বাজার থেকে এক ‘গাঁজা সম্রাট’কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ওই গাঁজা ব্যবসায়ীর নাম, লালন শেখ (৬৫)। তার পিতার নাম, বল্লব শেখ। বাড়ী উপজেলার জামালপুর ইউনিয়নের বাঁধুলী খালকুলা গ্রামে। তার বিরুদ্ধের একাধিক মামলা রয়েছে।

বালিয়াকান্দি থানার এ,এস,আই কিরণ কুমার মন্ডল জানান, লালন শেখ দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছিল। থানা পুলিশ তাকে একাধিকবার গ্রেফতার করে। ভালো হয়ে গেছে এমন সেজে দুধ বিক্রির আড়ালে ভ্রাম্যমান ভাবে গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর বাজারের দুধ বাজারে দুধ বিক্রির ব্যাগ জনসম্মুখে তার ব্যাগ তল্লাশী করে ৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। এব্যাপারে থানার এ,এস,আই কিরণ কুমার মন্ডল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। 


আরো সংবাদ

যুবকেরা ঐক্যবদ্ধ থাকলে বরিশালে হাতপাখার বিজয় অবশ্যম্ভাবী বৈরী পরিস্থিতি মোকাবেলা করেই দ্বীনকে বিজয়ী করতে হবে : মহানগর জামায়াত প্রাথমিকের প্রধান শিক্ষক পদে নিয়োগ পেলেন ৩০২ জন কেন্দ্রীয় ব্যাংকের ভল্ট নিরাপত্তাহীন হলে জাতির নিরাপত্তা কে দেবে : মুসলিম লীগ জাপা অসাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাবে না : বাবলা সরকার দেশকে গভীর অন্ধকারের অনিশ্চয়তায় নিপে করেছে : সাইফুল হক ন্যায্য মজুরি বাস্তবায়নে শ্রমিকদের ঐক্যবদ্ধ সংগ্রাম করতে হবে : অধ্যাপক পরওয়ার চট্টগ্রামে নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫ আহত ১০ বিএনপির রাজনীতিতে ভাটা চলছে : কাদের অনাস্থা ভোটে মোদির জয়

সকল