২১ জুলাই ২০১৮

সীতাকুণ্ডে শিবিরের সাবেক জেলা সভাপতি শিবলী আটক

-

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি কুতুবউদ্দিন শিবলীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকায় নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সে সীতাকুণ্ড উপজেলা ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে উপজেলা মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকা অভিযান চালিয়ে শিবিরের ওই নেতাকে আটক করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, কুতুবউদ্দিন শিবলী চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের সাবেক সভাপতি। তার বিরুদ্ধে ১৯টি মামলা রয়েছে। তার মধ্যে ৭টি গ্রেফতারি পরওয়ানা রয়েছে। এছাড়া একটি মামলায় তার তিন বছর এক মাসের সাজা রয়েছে। বৃহস্পতিবার ভোরে অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও একটি মামলা হবে বলে জানিয়েছে তিনি।


আরো সংবাদ

যুবকেরা ঐক্যবদ্ধ থাকলে বরিশালে হাতপাখার বিজয় অবশ্যম্ভাবী বৈরী পরিস্থিতি মোকাবেলা করেই দ্বীনকে বিজয়ী করতে হবে : মহানগর জামায়াত প্রাথমিকের প্রধান শিক্ষক পদে নিয়োগ পেলেন ৩০২ জন কেন্দ্রীয় ব্যাংকের ভল্ট নিরাপত্তাহীন হলে জাতির নিরাপত্তা কে দেবে : মুসলিম লীগ জাপা অসাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাবে না : বাবলা সরকার দেশকে গভীর অন্ধকারের অনিশ্চয়তায় নিপে করেছে : সাইফুল হক ন্যায্য মজুরি বাস্তবায়নে শ্রমিকদের ঐক্যবদ্ধ সংগ্রাম করতে হবে : অধ্যাপক পরওয়ার চট্টগ্রামে নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫ আহত ১০ বিএনপির রাজনীতিতে ভাটা চলছে : কাদের অনাস্থা ভোটে মোদির জয়

সকল