২০ জুলাই ২০১৮

শোক সংবাদ

-

মো: নাসির উদ্দিন শাহজাহান
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা লেবুবুনিয়া গ্রামের বাসিন্দা উপজেলা জাতীয় পার্টি-জেপির সাবেক আহ্বায়ক ও কাঁঠালিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: নাসির উদ্দিন শাহজাহান (৯০) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে লেবুবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কাঁঠালিয়া (ঝালকাঠি) সংবাদদাতা।

মমতাজ বেগম
পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার ৩ নম্বর তেলিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহাদাৎ হোসেনের স্ত্রী মমতাজ বেগম (৬৬) গত মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ ও ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিরাজুল ইসলামের মা। তিনি স্বামী, চার ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল বাদ আসর হরিণপালা গ্রামের ইকোপার্ক প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাসুদ সাঈদীসহ বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন উপজেলা বিএনপির নেতারা, ভাণ্ডারিয়া ও মঠবাড়িয়া উপজেলা জামায়াতের নেতারা জানাজায় শরিক হন। পিরোজপুর সংবাদদাতা।

চেমনা বেগম
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহকারী সেক্রেটারি কবির আহমদের মা চেমনা বেগম (৯৫) গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর আমির নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ গভীর শোক প্রকাশ করেছেন । জামায়াত নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


স্বর্ণা আক্তার
জামায়াতে ইসলামী পল্টন থানা শাখার সদস্য মোকসুদুল হাসান রুপমের স্ত্রী স্বর্ণা আক্তার (২১) গতকাল ভোরে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর আমির নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ গভীর শোক প্রকাশ করেছেন । জামায়াত নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ