১৫ আগস্ট ২০১৮

গাইবান্ধা নৈশ কোচ উল্টে নিহত ২, আহত ১০

-

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী নৈশ কোচ উল্টে শিশু ও কোচের হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন নারী-পুরুষ আহত হয়েছেন।

আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত কোচের হেলপার সাইফুল মিয়ার (৪০) বাড়ি পঞ্চগড় জেলায়। এছাড়া নিহত শিশু চাদনি আক্তার (১০) ঢাকার মিরপুর-১১ বাসিন্দা সর ফরাজের মেয়ে। চাদনি আকতার তার মায়ের সাথে সৈয়দপুরে খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচ ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন স্থানে পৌঁছলে একটি পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত কোচটি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল