১৫ আগস্ট ২০১৮

মুন্সিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

চলমান মাদকবিরোধী অভিযানে মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন।

শুক্রবার ভোরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পূর্বকুমারভোগে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর ভাগ্যকুল ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মহিতুল ইসলাম।

নিহত মকবুল হোসেন (৩৬) লৌহজংয়ের উত্তর মেদিনীমণ্ডল গ্রামের আব্দুল হাকিম মুন্সীর ছেলে।

লৌহজং থানার এসআই হারুন বলেন, ‘মকবুল পুলিশের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনের ১২টি মামলা রয়েছে।’

ঘটনার বিবরণে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে পূর্বকুমারভোগ এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায় র‌্যাব। সেখানে থাকা মাদক চোরাকারবারিরা এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। প্রায় ১০ মিনিট গোলাগুলির পর ঘটনাস্থলে মকবুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তবে বাকিরা পালিয়ে যায়।

পরে মকবুলকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫০০ ইয়াবা, ৪৬৭৫ টাকা, দুটি মোবাইল ফোন এবং কয়েক জোড়া স্যান্ডেল পাওয়া গেছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব আরো জানায়, এই অভিযানে তাদের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল