১৬ অক্টোবর ২০১৮

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয় : মিলন

-

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয়। আওয়ামীলীগের সাথে বিএনপির কোনো শক্রতা নেই। আওয়ামীলীগের শক্র আওয়ামীলীগ। আর ভয় পাওয়ার কারণ নেই। ঈদের পরে নির্বাচন। আপনারা নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। জেল-জুলুম নির্যাতন করে বিএনপিকে দমানো যাবে না। বিএনপি জনগনের দল। এগারো বার জেল খেটেছি, প্রয়োজন হলে আরো এগারো বার খাটবো। তার পরেও রাজপথ ছাড়বো না। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করব। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন বৃহস্পতিবার কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের বরতুল গ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কালীগঞ্জ উপজেলা ও কালীগঞ্জ পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এই সব কথা বলেন। 

তিনি বলেন, আগামী নির্বাচনে বিপুল ভোটে বিজয় হয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে এক সাথে নিয়ে পথ চলার অঙ্গীকার ব্যক্ত করেন। রাজনীতি ফায়দা হাসিল করতে আওয়ামীলীগ খালেদা জিয়াকে জেলে ঢুকিয়েছে। তৎকালীন কুয়েত সরকার জিয়া অরফানেজ ট্রাষ্টে অনুদান হিসেবে ২ কোটি ৩৫ লাখ টাকা দেয়। কিন্তু বর্তমানে ব্যাংকে সেই টাকা বেড়ে ৬ কোটি ৭০ লাখ টাকা হয়েছে। তার পরেও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার জন্য খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেখিয়ে জেল খাটাচ্ছেন। 

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কালীগঞ্জ উপজেলা সভাপতি লৎফুর নাহার লতার সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মো. হুমায়ুন কবির মাষ্টার, কালীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. সোলাইমান আলম। সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল গাজীপুর জেলা সভাপতি জান্নাতুল ফেরদৌসী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল, গাজীপুর জেলা সাধারণ সম্পাদক গুল নাহার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ থানা বিএনপির যুগ্ম-সম্পাদক খালেকুজ্জামান খান বাবলু, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ মৃধা, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খান লাভলু, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, গাজীপুর জেলা সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক হাসানুর রহমান জুয়েল প্রমূখ। এ সময় অন্যান্যের মাঝে উপজেলা যুবদল সাংগঠনিক সম্পাদক মো. মুজিবর রহমান, তুমলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিরাজ উদ্দিন, জাঙ্গালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নেছার আহমেদ নুহু, নাগরী ইউনিয়ন বিএনপির সভাপতি কবির মাষ্টার, জামালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব মো. হারুন উর রশিদ দেওয়ানসহ বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল জেলা, উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন, রহিমা বেগমকে সভাপতি ও মনিরা বেগমকে সাধারণ সম্পাদক মনোনীত করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কালীগঞ্জ উপজেলা কমিটি এবং শাহানাজ আক্তার চামেলীকে সভাপতি ও নাজমা বেগমকে সাধারণ সম্পাদক মনোনীত করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কালীগঞ্জ পৌর শাখা কমিটি ঘোষণা করেন। সাথে সাথে আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন।


আরো সংবাদ