১৫ আগস্ট ২০১৮

৯ দিন পর বাস চলছে দক্ষিণাঞ্চলের ৮ রুটে

-

ঝালকাঠি-বরিশাল বাস মালিক সমিতির মধ্যে সমঝোতা হওয়ায় টানা ৯ দিন বন্ধ থাকার পরে দক্ষিণাঞ্চলের ৮ রুটে আজ শুক্রবার সকাল থেকে বাস চলাচল শুরু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঝালকাঠি বাস মালিক সমিতি কার্যালয়ে দুই মালিক সমিতির বৈঠক শেষে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দুই মালিক সমিতির সমঝোতা হওয়ায় গত ২৪ জুলাই বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সিদ্ধান্ত অনুযায়ী আজ থেকে ঝালকাঠি বাস মালিক সমিতির সাতটি ট্রিপ পটুয়াখালী-বরগুনা-কুয়াকাটা রুটে চলছে।

এতে সড়কে ন্যায্য হিস্যা পূরণ হয়েছে বলে দাবি করেছেন ঝালকাঠি বাস মালিক সমিতি।

এদিকে দ্বন্দ্ব নিরসন হওয়ায় বরিশালের রূপাতলী থেকে ঝালকাঠি, খুলনা, পিরোজপুর, বাগেরহাট, মঠবাড়িয়া, ভান্ডারিয়া ও বামনা রুটে বাস চলাচল শুরু হয় সকাল থেকে। এতে যাত্রীদের অবর্ণনীয় দুর্ভোগ কমে গেছে বলে জানিয়েছেন বরিশাল ও ঝালকাঠি বাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

সমঝোতা বৈঠকে উপস্থিত ছিলেন বরিশাল বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন এবং ঝালকাঠি বাস মালিক সমিতির সভাপতি সরদার মো: শাহ আলমসহ মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল