১৫ আগস্ট ২০১৮

শিশুদের আন্দোলনকে কেন্দ্র করে জলঘোলা করেছে বিএনপি : তথ্যমন্ত্রী

-

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শিশুদের আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি জলঘোলা করেছে, সেই ঘোলাজলে এখন আর মাছ শিকার হবে না, সেই জলেই বিএনপি-জামায়াতই ডুবে মরবে।
তিনি আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এক মন্তব্যের জবাবে সাংবাদিকদের এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন,সরকার কোন রাজনৈতিক দলকে ফাসানোর চেষ্টা করে না। শিশুদের ৯ দফা আন্দোলনের দাবী গুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।
তিনি বলেন, ষড়যন্ত্র বা গণতান্ত্রিক সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন, কিভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা করুন। আগামী ৩ মাস পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে, সেই নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিন।
এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে দুপুর ২টা ৩০ মিনিটে ভেড়ামারা অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন তথ্যমন্ত্রী।
এরপর বিকেল সাড়ে ৪টায় ধরমপুর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে ধরমপুর ইউনিয়ন জাসদের বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন এবং সন্ধা সাড়ে ৬টায় ভেড়ামারা পৌর জাসদের উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল