১৫ আগস্ট ২০১৮

সাভারে সড়ক দূর্ঘটনায় ট্রাক চালক নিহত

-

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেহপুর ব্রীজ এলাকায় শুক্রবার দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালক নিহত হয়েছে। নিহতের নাম আশরাফ গাজী (৩০)। তিনি বাগেরহাট জেলার চিতলমারী থানার চাঁন মিয়া গাজীর ছেলে ছিল। এ ঘটনায় অন্তত ৫ ব্যক্তি আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে আশরাফ গাজী নামের ওই ট্রাক চালক সাভার থেকে মাছ ভর্তি ট্রাক নিয়ে গাবতলী যাচ্ছিল । এ সময় তার ট্রাকটি ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর এলাকায় পৌছলে সামনে থেকে আসা অপর একটি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মাছ ভর্তি ট্রাকের চালক আশরাফ গাজী নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ৫ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল