২২ সেপ্টেম্বর ২০১৮

রংপুরে টার্মিনালেই ২ বাসের সংঘর্ষে ২ জন নিহত, আহত ৯

-

এবার ওভারটেকিং করার সময় রংপুর মহানগরীর খোদ বাস টার্মিনালেই দুই বাসের সংঘর্ষে মারা গেলেন দুই যাত্রী। আহত হলেন আরো ৯ জন।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা লোকাল বাস (ঢাকা মেট্রো-১৪-১০৮৬) রংপুর টার্মিনাল চৌরাস্তা মোড়ে আসা মাত্রই গাইবান্ধাগামী অপর একটি লোকাল বাস (রংপুর জ-৪-০০৩১) ওভারটেকিং করার সময় মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। এরা হলেন- নগরীর বড়বাড়ি এলাকার দুলাল চন্দ্র (৪৪) এবং আরেকজন অজ্ঞাতনামা মহিলা। এ ঘটনায় ৯ জন আহত হয়েছে।

তিনি জানান, ঘটনার সাথে সাথেই পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


আরো সংবাদ

দুর্নীতিগ্রস্থ শক্তিকে নিয়ে জাতীয় ঐক্য কেউ মেনে নিবে না:  শহীদুল ইসলাম দেশে ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে : নাসিম আটক ৫ জনকে আদালতে হাজির না শিবিরের উদ্বেগ এই অধিকার কে দিয়েছে আপনাদের, সরকারকে বি. চৌধুরীর প্রশ্ন কালীগঞ্জে জাতীয় পার্টির বহরে হামলা মার্কিন সিনেট ও কংগ্রেসের সামনে বিক্ষোভ করবে বিএনপি সিরাজগঞ্জে শিবির কর্মীদের মসজিদ থেকে ধরে নিয়ে প্রেট্রোলবোমার নাটক সাজানো হয়েছে : শিবির 'আমি হাউজ হাজবেন্ড, তা নিয়ে অন্য লোকের সমস্যা কেন?' যেকোন মূল্যে খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতে হবে : ইনু আ’লীগ ছাড়া জাতীয় ঐক্য হবে না : ওবায়দুল কাদের এশিয়া কাপ : ৩ ক্রিকেটারের শাস্তি

সকল