১৩ ডিসেম্বর ২০১৮

ঢাকা উত্তরের ভারপ্রাপ্ত মেয়রের ছেলে ইয়াবাসহ গ্রেফতার

-

রাজধানীর পল্লবীতে শতাধিক ইয়াবাসহ উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়রের ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে করেছে পুলিশ। তারা হলেন- প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলের নাম রফিকুল ইসলাম রুবেল ও তার স্ত্রীর তানজিলা। তাদেরকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়। এর আগে গত বুধবার মধ্যরাতে বাইশটেকি থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, তিনজনকে আটক করা হয়েছিল। তার মধ্যে দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে একজন প্যানেল মেয়রের ছেলেও তার তার স্ত্রী রয়েছেন। মিরপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের যে তালিকা হয়েছিল তাতে রুবেলের নাম ১২ নম্বর তালিকায় ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে পল্লবী থানার এসআই সুলতানের নেতৃত্বে পুলিশের টিম ওই এলাকারই একটি বাসায় অভিযান চালিয়ে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে হাজী জামাল মোস্তফার পুত্র রফিকুল ইসলাম ও রফিকুলের স্ত্রী তানজিলা ইসলামকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে একটি মামলা (মামলা নং-৮৫, ২৭/০৯/২০১৮) করা হয়। পরবর্তীতে তাদেরকে দুপুরে ঢাকা সিএমএম কোর্টে চালান দেয়া হয়েছে।

এসআই সুলতান জানান, গ্রেফতার হওয়া দম্পত্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন জানানো হয়েছে। তারা কতদিন যাবত মাদক ব্যবসা করছেন রিমান্ডে পেলে তাদের কাছ থেকে প্রকৃত তথ্য জানার পর বিস্তারিত জানানো সম্ভব হবে বলে জানান তিনি।


আরো সংবাদ