২৩ অক্টোবর ২০১৮

১০ লাখ টাকা করে পেলেন মহিলা ফুটবলাররা

১০ লাখ টাকা করে পেলেন মহিলা ফুটবলাররা। - সংগৃহীত

আগস্টে সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবলে শিরোপা হারায় বাংলাদেশ। অবশ্য পরবর্তীতে এই ফুটবলাররাই গত মাসে ‘এফ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয় এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবলের গ্রুপ পর্বে। যা তাদের নিয়ে গেছে আসরের দ্বিতীয় রাউন্ডে। কমলাপুরের বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মেস্তাফা কামাল স্টেডিয়ামে তারা পরাজিত করে লেবানন,বাহরাইন , সংযুক্ত আরব আমিরাত এবং ভিয়েতনামকে।

এই সাফল্যের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবনে সংবর্ধ্বনা দেন চ্যাম্পিয়ন এই মহিলা ফুটবলারদের। সংবর্ধনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ দলের প্রত্যেক ফুটবলারকে ১০ লাখ টাকা করে দেন। সাথে গিফটও। জানান বাফুফে সেক্রেটারী আবু নাঈম সোহাগ।

এছাড়া দলের কোচ ও কর্মকর্তারা ৫ লাখ টাকা করে পেয়েছেন।


আরো সংবাদ

মেয়েদের দেহে স্পর্শ নিয়ে ট্রাম্পের মন্তব্য, এরপর যা হলো ব্রেক্সিট নিয়ে ফের গণভোটের দাবিতে লন্ডনে লাখো মানুষের বিক্ষোভ কিভাবে ফাঁস হয় ফোনালাপ? আইন যা বলেছে কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের 

সকল