২৩ অক্টোবর ২০১৮

ডেসটিনির পরিচালকের রিট খারিজ

-

ডেসটিনির পরিচালক লে. কর্নেল অব: দিদারুল আলমের মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী ও অবৈধ বিচারিকপ্রক্রিয়া উল্লেখ করে দায়ের করা রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।
এ সংক্রান্ত রুলের চূড়ান্ত শুনানি শেষে বিচারপতি মো: নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ গতকাল বৃহস্পতিবার এ আদেশ দেন।
রিটের শুনানি নিয়ে ২০১৬ সালের ১ মার্চ দুই সপ্তাহের রুল দেন হাইকোর্ট। গতকাল বৃহস্পতিবার রুলের চূড়ান্ত শুনানি শেষে রিট আবেদনটি খারিজ করে দেন হাইকোর্ট।


আরো সংবাদ

কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের  ড. কামাল সাজাপ্রাপ্ত কয়েদিদের রাজনীতিতে পুনর্বাসন করতে চান: তথ্যমন্ত্রী রানুর চোখের রহস্যে মিসির আলী মিসিং অভিবাসী শিশুর জন্য তুর্কি পুলিশ কর্মকর্তার কান্না

সকল