১০ ডিসেম্বর ২০১৮

তাড়াশে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি

-

সিরাজগঞ্জের তাড়াশে পুলিশ কর্মকর্তার বাসায় দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে. বৃহস্পতিবার রাতে পৌর-এলাকার মহুরী অফিসের পাশে পুলিশ কর্মকর্তা আবুল কালাম আজাদের বাসায়।

জানা গেছে, ঢাকা আশুলিয়ার শিল্প অঞ্চল পুলিশের ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশে এ চুরির ঘটনা ঘটেছে। তার স্ত্রী বাসায় তালা দিয়ে মেয়ের বাসায় বেড়াতে গেলে রাতের আধারে কে বা কারা বাসার তালা ভেঙ্গে চুরি করে পালিয়ে যায়। পরে নিচতালায় বসবাসরত ভাড়াটিয়ারা বিষয়টি টের পেয়ে পুলিশ কে খবর দেয়।

চুরি যাওয়া বাসার মালিক পুলিশ কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আমরা খবর পেয়ে রাতেই গ্রামের বাড়ি তাড়াশে এসেছি। আমার বাসায় থাকা ৩ ভরি স্বর্ণ, ২৫ ভরি রুপার গহনা ও নগদ কিছু টাকার চুরি হয়ে গেছে।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির কোন আলমত পাওয়া যায়নি।

 


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)