২৩ অক্টোবর ২০১৮

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। মহানগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

নিহত অসীম চট্টগ্রামের বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে। তিনি একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাব আরো দাবি করেছে, এ ঘটনায় তাদের চার সদস্য আহত হয়েছেন।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানিয়েছেন, মুরাদপুর মোড়ের ১ নম্বর রেলগেট এলাকায় র‍্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযানে যায়। এ সময় র‍্যাব একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়। গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে অসীম রায় বাবু নামের একজন নিহত হন। এ সময় কারের অপর দুজন পালিয়ে যায়।

আহত র‍্যাব সদস্যদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে বলেও দাবি করেন র‍্যাবের কর্মকর্তা।


আরো সংবাদ

মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের  ড. কামাল সাজাপ্রাপ্ত কয়েদিদের রাজনীতিতে পুনর্বাসন করতে চান: তথ্যমন্ত্রী রানুর চোখের রহস্যে মিসির আলী মিসিং অভিবাসী শিশুর জন্য তুর্কি পুলিশ কর্মকর্তার কান্না ধর্ষণ চেষ্টায় ইউপি সদস্যের ১০ বছর কারাদণ্ড ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা

সকল