২৩ অক্টোবর ২০১৮

মেলান্দহে আঞ্জুমনোয়ারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত

-

জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আঞ্জুমনোয়ারা বেগম হেনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল বৃহস্পতিবার। শেষদিন পর্যন্ত আঞ্জুমনোয়ারা বেগম হেনা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর সহধর্মিনী।

মেলান্দহ উপজেলা নির্বাচন অফিসার বেলাল হোসেন জানান, চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দু’টি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আঞ্জুমনোয়ারা বেগম হেনা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক চৌধুরী ময়না মারা গেলে নির্বাচন কমিশন চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘোষণা করেছে।


আরো সংবাদ

মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের  ড. কামাল সাজাপ্রাপ্ত কয়েদিদের রাজনীতিতে পুনর্বাসন করতে চান: তথ্যমন্ত্রী রানুর চোখের রহস্যে মিসির আলী মিসিং অভিবাসী শিশুর জন্য তুর্কি পুলিশ কর্মকর্তার কান্না ধর্ষণ চেষ্টায় ইউপি সদস্যের ১০ বছর কারাদণ্ড ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা

সকল