১০ ডিসেম্বর ২০১৮

পলাশে বিপুল পরিমাণ চোলাইমদসহ আটক ৪ জন

-

নরসিংদীর পলাশে ব্লকরেইড দিয়ে বিপুল পরিমান চোলাইমদ উদ্ধার করেছে পলাশ থানা পুলিশ। এসময় মদ তৈরি ও বিক্রির সাথে জড়িত থাকায় চার জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শাহরিয়ার আলমের নেতৃত্বে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় ১২০০ লিটার চোলাইমদ ও মদ তৈরি বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, সুলতানপুর গ্রামের বিশ্বজিৎ (২৭), প্রদীপ (২৭), সুদন চন্দ্র বর্মন (২৮) ও শংকর রবিদাস (৪২)।

অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় গোপনে চোলাইমদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এলাকায় ব্লকরেইড দিয়ে প্রায় ১২০০ লিটার মদও মদ তৈরির বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)