২৩ অক্টোবর ২০১৮

পলাশে বিপুল পরিমাণ চোলাইমদসহ আটক ৪ জন

-

নরসিংদীর পলাশে ব্লকরেইড দিয়ে বিপুল পরিমান চোলাইমদ উদ্ধার করেছে পলাশ থানা পুলিশ। এসময় মদ তৈরি ও বিক্রির সাথে জড়িত থাকায় চার জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শাহরিয়ার আলমের নেতৃত্বে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় ১২০০ লিটার চোলাইমদ ও মদ তৈরি বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, সুলতানপুর গ্রামের বিশ্বজিৎ (২৭), প্রদীপ (২৭), সুদন চন্দ্র বর্মন (২৮) ও শংকর রবিদাস (৪২)।

অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় গোপনে চোলাইমদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এলাকায় ব্লকরেইড দিয়ে প্রায় ১২০০ লিটার মদও মদ তৈরির বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


আরো সংবাদ

কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের  ড. কামাল সাজাপ্রাপ্ত কয়েদিদের রাজনীতিতে পুনর্বাসন করতে চান: তথ্যমন্ত্রী রানুর চোখের রহস্যে মিসির আলী মিসিং অভিবাসী শিশুর জন্য তুর্কি পুলিশ কর্মকর্তার কান্না

সকল