২৩ অক্টোবর ২০১৮

গ্রেনেড মামলার রায়ের কপি বিশ্লেষণ করে পদক্ষেপ নেয়া হবে : আইনমন্ত্রী

-

আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের কপি হাতে পাওয়ার পর তা বিশ্লেষণ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। শুক্রবার দুপুরে আখাউড়া রেলষ্টেশন ও মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামে নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
বিএনপির আন্দোলন প্রসংগে মন্ত্রী বলেন, বিএনপির কর্মসূচীতে কেউ সাড়া দিচ্ছে না। নির্বাচনকালীন সরকার কি হবে এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন এটি শুধু প্রধানমন্ত্রীই জানেন।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী আসন ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) এলাকায় গণসংযোগের অংশ হিসেবে শুক্রবার ১০টায় আখাউড়া সড়ক বাজারে গণসংযোগ করেন আইনমন্ত্রী। এসময় বিভিন্ন দোকানে ভোটারদের হাতে হাতে নির্বাচনী প্রচারপত্র তুলে দেন তিনি। পরে সকাল ১১টায় তিনি আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও নির্বাচনী প্রচারপত্র বিলি করেন।

গণসংযোগকালে আইনমন্ত্রী বলেনে, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে চলছে বাংলাদেশ, এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে দেশের উন্নয়নের রোল মডেল বিশ্ব মানবতার বাতিঘর জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ পরিচালনার সুযোগ দিন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রী এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ড. এ্যাড.আব্দুল্লাহ ভুইয়া বাদল প্রমুখ।


আরো সংবাদ

কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের  ড. কামাল সাজাপ্রাপ্ত কয়েদিদের রাজনীতিতে পুনর্বাসন করতে চান: তথ্যমন্ত্রী রানুর চোখের রহস্যে মিসির আলী মিসিং অভিবাসী শিশুর জন্য তুর্কি পুলিশ কর্মকর্তার কান্না

সকল