১১ ডিসেম্বর ২০১৮

রাবিতে স্বজনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজনের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় স্বজন কার্যালয়ে এই উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক মহিরুদ্দিন ইমনের সঞ্চালনায় সভাপতি হাসিকুল হাশিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের উপ-চিকিৎসক ড. নাদিরা বেগম, বিশ্ববিদ্যালয় ভেটেরিনারি সায়েন্স বিভাগের প্রফেসর ড. জি এম শফিকুর রহমান, বায়োক্যমিস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ প্রমুখ।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)