২৩ অক্টোবর ২০১৮

রাবিতে স্বজনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজনের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় স্বজন কার্যালয়ে এই উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক মহিরুদ্দিন ইমনের সঞ্চালনায় সভাপতি হাসিকুল হাশিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের উপ-চিকিৎসক ড. নাদিরা বেগম, বিশ্ববিদ্যালয় ভেটেরিনারি সায়েন্স বিভাগের প্রফেসর ড. জি এম শফিকুর রহমান, বায়োক্যমিস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ প্রমুখ।


আরো সংবাদ

মেয়েদের দেহে স্পর্শ নিয়ে ট্রাম্পের মন্তব্য, এরপর যা হলো ব্রেক্সিট নিয়ে ফের গণভোটের দাবিতে লন্ডনে লাখো মানুষের বিক্ষোভ কিভাবে ফাঁস হয় ফোনালাপ? আইন যা বলেছে কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের 

সকল