২৩ অক্টোবর ২০১৮
উদ্বিগ্ন পরিবার ও বিএনপি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি - সংগৃহীত

আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার ২৪ ঘণ্টা পার হলেও জনম্মুখে কিংবা আদালতে হাজির করা হয়নি ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এসএম রবিউল ইসলাম নয়নকে। গত বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) হাইকোর্ট থেকে তাকে তুলে নিয়ে যায় বলে ছাত্রদলের অভিযোগ।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে নয়নের পরিবার ও বিএনপি এবং ছাত্রদল। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বৃহস্পতিবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে নয়নকে তুলে নেয়ার দুইদিন পার হলেও তাকে জনসম্মুখে বা আদালতে হাজির করা হয়নি।

এ বিষয়ে তার পরিবারের মতো আমরাও গভীরভাবে উদ্বিগ্ন এ জন্য যে, নয়নকে দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী আবার কোনো নাটক সাজায় কী না? কারণ এই সরকার ও তার অনুগত আইনশৃঙ্খলা বাহিনী নিজেদের দোষ অন্যের ওপর চাপাতে বেশ পারঙ্গম। অবিলম্বে নয়নকে জনম্মুখে হাজির বা আদালতে সমর্পণ করার দাবি জানান রিজভী।


আরো সংবাদ

মেয়েদের দেহে স্পর্শ নিয়ে ট্রাম্পের মন্তব্য, এরপর যা হলো ব্রেক্সিট নিয়ে ফের গণভোটের দাবিতে লন্ডনে লাখো মানুষের বিক্ষোভ কিভাবে ফাঁস হয় ফোনালাপ? আইন যা বলেছে কারাগারের আমদানী সেলে ব্যারিস্টার মইনুলের প্রথম রাত কেশবপুরে সরকারদলীয় নেতাদের অবৈধ পশুহাট মইনুল হোসেনকে ‘রাজনৈতিকভাবে’ নিয়েছে আওয়ামী লীগ, বিবিসির জিজ্ঞাসা নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার মইনুলের গ্রেফতার কিভাবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যম বুধবার সিলেটের জনসভা থেকে কী বার্তা দেবে ঐক্যফ্রন্ট কলড্রপের ক্ষতিপূরণ ও অনাকাঙ্খিত ম্যাসেজ নিয়ন্ত্রণে সংসদীয় কমিটির সুপারিশ মইনুল হোসেনকে গ্রেফতার করা জরুরি ছিল : কাদের 

সকল