১১ ডিসেম্বর ২০১৮
উদ্বিগ্ন পরিবার ও বিএনপি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি - সংগৃহীত

আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার ২৪ ঘণ্টা পার হলেও জনম্মুখে কিংবা আদালতে হাজির করা হয়নি ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এসএম রবিউল ইসলাম নয়নকে। গত বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) হাইকোর্ট থেকে তাকে তুলে নিয়ে যায় বলে ছাত্রদলের অভিযোগ।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে নয়নের পরিবার ও বিএনপি এবং ছাত্রদল। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বৃহস্পতিবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে নয়নকে তুলে নেয়ার দুইদিন পার হলেও তাকে জনসম্মুখে বা আদালতে হাজির করা হয়নি।

এ বিষয়ে তার পরিবারের মতো আমরাও গভীরভাবে উদ্বিগ্ন এ জন্য যে, নয়নকে দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী আবার কোনো নাটক সাজায় কী না? কারণ এই সরকার ও তার অনুগত আইনশৃঙ্খলা বাহিনী নিজেদের দোষ অন্যের ওপর চাপাতে বেশ পারঙ্গম। অবিলম্বে নয়নকে জনম্মুখে হাজির বা আদালতে সমর্পণ করার দাবি জানান রিজভী।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)