১৪ ডিসেম্বর ২০১৮

হাঙ্গরের হামলায় যুবকের মৃত্যু

-

অস্ট্রেলিয়ার উইটসানডে দ্বীপপুঞ্জের সিড হারবারের কাছে একটি ইয়টের অদূরে সোমবার সন্ধ্যায় সাঁতার কাটার সময় হাঙ্গরের হামলায় ৩৩ বছর বয়সী এক যুবক মারা গেছে।

খবর বার্তা সংস্থা এএফপি’র।

আরএসিকিউ সিকিউ উদ্ধারকারী হেলিকপ্টারের এক মুখপাত্র বলেন, লোকটিকে দু'জন চিকিৎসক ও একজন সেবিকা চিকিৎসা দিয়েছেন। তারা পাশের একটি নৌযানে ছিলেন। এরপর প্যারামেডিকসরা সেখানে পৌঁছান।

আক্রান্ত ব্যক্তিকে স্থানীয় সময় রাত ৮টার দিকে জরুরি অস্ত্রোপচারের জন্য হেলিকপ্টারে করে ম্যাকেই বেস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পা ও হাতের কব্জিতে মারাত্মক ক্ষত হয়। গুরুতর জখম হওয়ার কারণে হাসপাতালে নেয়ার পরপরই সে মারা যায়।

সেপ্টেম্বরে গ্রেট ব্যারিয়ার রিফে অপর দুই পর্যটক হাঙ্গরের হামলার শিকার হওয়ার মাত্র কয়েক সপ্তাহ পরই এ ঘটনা ঘটল।


আরো সংবাদ

২৪ ঘন্টার মধ্যে সেনা মোতায়েন চেয়ে ইসিকে নোটিশ (৪১৫০১)বিএনপিতে যোগ দিলেন বিকল্পধারার নেতা (৩২৭১৯)কক্সবাজারে বিএনপি প্রার্থী হাসিনা আহমেদ থানায় অবরুদ্ধ (৭৪৭০)অবশেষে রিটা রহমানকে সমর্থন দিলো রংপুর মহানগর বিএনপি (৭৪৪৮)ধানের শীষের পোস্টারিং-মাইকিংয়ের সময় গ্রেফতার ৬ (৭১০৩)কুলিয়ারচরে বিএনপি প্রার্থীর পা ভেঙে দিয়েছে পুলিশ (৬৮৫৭)‘মনোনয়ন পাই নাই তাতে কোনো দুঃখ নেই, মায়ের মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন’ (৬০৪৭)ড. খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা (৫৯৭১)১৪ ডিসেম্বর থেকে গ্রেফতারি ক্ষমতা দিয়ে সেনা মোতায়েনের দাবি (৫৭০২)কুমিল্লার এক মামলায় খালেদা জিয়ার জামিন বহাল (৫৫৩০)