১৮ জানুয়ারি ২০১৯

ইসির বৈঠক শেষে যা বললেন কমিশনার শাহাদাত চৌধুরী

নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী। - ছবি: সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনের ভোটের দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। সিইসি কে এম নুরুল হুদার সভাপতিত্বে দেড় ঘণ্টার কমিশন বৈঠকে এ তারিখ ঠিক করা হয়। বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বললেন, (তফসিলের জন্য) অপেক্ষা করুন। সিইসির ভাষণ রেকর্ডিং চলছে।

বৃহস্পতিবার সকাল ১১টার পর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সিইসির কক্ষে এ সভা হয়।

এতে ভোটের তারিখ চূড়ান্ত করা হয়। পরবর্তীতে বিটিভি ও বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে। এতে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।


আরো সংবাদ

রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা মনোনয়নের ব্যাপারে আশাবাদী এড. জেসমিন সুলতানা শিক্ষার্থীদের বিস্কুট দিয়ে ইউনিয়ন পরিষদে অতিথি আপ্যায়ন! স্বচ্ছতার সাথে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে : শিক্ষামন্ত্রী পলাশে স্ট্যান্ডের দাবিতে অটোরিকশা চালকদের কর্মবিরতি  বিএনপি-জামায়াতের কথার প্রতিধ্বনি করছে টিআইবি : তথ্যমন্ত্রী বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে নসিমন চালকের মৃত্যু ওয়ার্নারের ঝড়ো ব্যাটিং, সাকিবদের টার্গেট ১৫৯ তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১ কঙ্গোর নির্বাচনের ফল ঘোষণা না করতে আফ্রিকান ইউনিয়নের আহ্বান ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

সকল