১৮ নভেম্বর ২০১৮

ইসির বৈঠক শেষে যা বললেন কমিশনার শাহাদাত চৌধুরী

নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী। - ছবি: সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনের ভোটের দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। সিইসি কে এম নুরুল হুদার সভাপতিত্বে দেড় ঘণ্টার কমিশন বৈঠকে এ তারিখ ঠিক করা হয়। বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বললেন, (তফসিলের জন্য) অপেক্ষা করুন। সিইসির ভাষণ রেকর্ডিং চলছে।

বৃহস্পতিবার সকাল ১১টার পর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সিইসির কক্ষে এ সভা হয়।

এতে ভোটের তারিখ চূড়ান্ত করা হয়। পরবর্তীতে বিটিভি ও বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে। এতে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল