১৮ নভেম্বর ২০১৮

আইপিএলে খেলতে পারবেন না বুমরাহ-ভুবনেশ্বর!

-

আইপিএলের আগামী আসরে ভারতের দুই তারকা পেসার জাসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমারকে খেলতে না দিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে অনুরোধ করেছেন অধিনায়ক বিরাট কোহলি। ওই সময় এই দুই বোলারকে বিশ্রামে থাকতে বলেছেন তিনি।

আইপিএলের এবারের আসর শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে আর শেষ হবে মে মাসের তৃতীয় সপ্তাহে। অথচ ৩০ মে থেকে শুরু হবে বিশ্বকাপ। এমন গুরুত্বপূর্ণ এক টুর্নামেন্টের আগে দলের সেরা দুই পেসারকে বিশ্রামে রাখা প্রয়োজন বলেই মনে করছেন অধিনায়ক। বোর্ডের কাছে এই প্রস্তাব করেছেন কোহলি।

তবে এই প্রস্তাবের ব্যাপারে এখনো কিছু জানায়নি বোর্ড। আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমাং আমিনের সাথে এই বিষয় নিয়ে আলোচনা করেছে ক্রিকেট কমিটি।

এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে দুই সদস্যের একটি দল আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন হেমাং।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল