১৮ নভেম্বর ২০১৮

পিরোজপুরে বিএনপি-জামায়াতের ৫২ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

-

পিরোজপুর সদর থানায় মোঃ মিরণ শেখ নামের এক আওয়ামীলীগ নেতা বাদি হয়ে বিএনপি-জামায়াতের ৫২ নেতা কর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করে ওসি এসএম জিয়াউল হক জানান এ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন পিরোজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মেজবাহ উদ্দিন মিশু, জেলা ছাত্রদল নেতা মোঃ আলী আহমেদ তুষার ও শেখ মেহেদি হাসান। মামলার বাদি মোঃ মিরন শেখ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। তিনি বুধবার রাতে ১৭ জনের নাম উল্লেখ ও ৩৫ জনকে অজ্ঞাত দেখিয়ে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগের অভিযোগে মামলা করেন।

জানাগেছে, গত বুধবার রাতে কেবা-কারা পৌরসভার আলামকাঠীতে পিরোজপুর-নাজিরপুর সড়কের পাশে অবস্থিত ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নি সংযোগ করে পুড়িয়ে ফেলে। এ ঘটনায় বিরোধী দলীয় নেতা কর্মীদের নামে-বেনামে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটানার নিন্দা জানিয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন বিএনপি বা ২০ দলীয় নেতা কর্মীরা আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নি সংযোগের মতো ন্যাক্কারজনক কাজে জড়িত নয়। আর কোন সময় জড়িতও ছিলেন না আর আগামী দিনগুলোতেও থাকবেননা।

তিনি বলেন, আমার ধারণা এহেন দুঃখ জনক ঘটনা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরেও হতে পারে আর বিএনপি ও তাদের শরীক দলের নেতা কর্মীদের মামলায় জড়াতে মতলববাজ দুর্বৃত্তরাও ঘটাতে পারে।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল