১৮ নভেম্বর ২০১৮

প্রধান শিক্ষকের মোটরসাইকেল থেকে পড়ে শিক্ষিকার মৃত্যু

-

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে প্রধান শিক্ষকের মোটরসাইকেল থেকে সিটকে পড়ে মুন্নুজান বেগম (৪৫) নামের এক সহকারী শিক্ষিকার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে মহাসড়কের উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্নুজান বেগম উজিরপুরের মুন্ডুপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও বরিশাল নগরীর বিএম কলেজ সংলগ্ন তালভিটা এলাকার বাসিন্দা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মচারী আলতাফ হোসেনের স্ত্রী ছিলেন।

নিহতের স্বজনরা জানান, স্কুল শেষে প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামানের মোটর সাইকেলযোগে বরিশাল নিজ বাড়ীতে ফিরছিলেন শিক্ষিকা মুন্নুজান। পথিমধ্যে উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ড অতিক্রমকালে তার রক্তচাপ (প্রেসার) বেড়ে গেলে তিনি মাথা ঘুরে মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে তার মাথায় রক্তাত্ব জখম হয়। স্থানীয়রা গুরুত্বর অবস্থায় শিক্ষিকা মুন্নুজানকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরিকারী কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিক জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল