১৮ জানুয়ারি ২০১৯

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সদস্য নিহত

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সদস্য নিহত - সংগৃহীত

রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এম এন লারমা গ্রুপের এক সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম রাজা চাকমা। গতকাল মধ্যরাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নিহত ভাইজ্যা গোলা চাকমা ওরফে রাজা চাকমা বড়াদম এলাকার ধীরেন্দ্র চাকমার ছেলে। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কার গ্রুপের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। গতরাতে সে বড়াদমের বান্দরতলার শান্তিময় চাকমার বাড়িতে অবস্থান করার সময় দুর্বৃত্তরা তার বাড়ি চারদিক থেকে ঘিরে ব্রাশফায়ার করে রাজা চাকমাকে হত্যা করে চলে যায়।

লংগদু থানার ওসি রঞ্জন কুমার সামন্ত জানান, গতরাতে একদল সন্ত্রাসী গুলি করে একজনকে হত্যা করে। খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষ এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ

রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা মনোনয়নের ব্যাপারে আশাবাদী এড. জেসমিন সুলতানা শিক্ষার্থীদের বিস্কুট দিয়ে ইউনিয়ন পরিষদে অতিথি আপ্যায়ন! স্বচ্ছতার সাথে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে : শিক্ষামন্ত্রী পলাশে স্ট্যান্ডের দাবিতে অটোরিকশা চালকদের কর্মবিরতি  বিএনপি-জামায়াতের কথার প্রতিধ্বনি করছে টিআইবি : তথ্যমন্ত্রী বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে নসিমন চালকের মৃত্যু ওয়ার্নারের ঝড়ো ব্যাটিং, সাকিবদের টার্গেট ১৫৯ তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১ কঙ্গোর নির্বাচনের ফল ঘোষণা না করতে আফ্রিকান ইউনিয়নের আহ্বান ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

সকল