১৮ জানুয়ারি ২০১৯

৬৬ জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

৬৬ জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দিয়েছে ইসি - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেশের ৩০০ সংসদীয় আসনের জন্য রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সংশ্লিষ্ট জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তা এবং সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা/জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

মোট ৬৬ জন রিটার্নিং কর্মকর্তার মধ্যে ৬৪ জেলায় রিটার্নিং অফিসার হিসেবে থাকবেন সংশ্লিষ্ট জেলা প্রশাসক এবং ঢাকা ও চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার জন্য থাকবেন সংশ্লিষ্ট বিভাগীয় কমিশনার। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা জাতির উদ্দেশে দেয়া ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ২৩ ডিসেম্বর।

এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।


আরো সংবাদ

রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা মনোনয়নের ব্যাপারে আশাবাদী এড. জেসমিন সুলতানা শিক্ষার্থীদের বিস্কুট দিয়ে ইউনিয়ন পরিষদে অতিথি আপ্যায়ন! স্বচ্ছতার সাথে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে : শিক্ষামন্ত্রী পলাশে স্ট্যান্ডের দাবিতে অটোরিকশা চালকদের কর্মবিরতি  বিএনপি-জামায়াতের কথার প্রতিধ্বনি করছে টিআইবি : তথ্যমন্ত্রী বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে নসিমন চালকের মৃত্যু ওয়ার্নারের ঝড়ো ব্যাটিং, সাকিবদের টার্গেট ১৫৯ তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১ কঙ্গোর নির্বাচনের ফল ঘোষণা না করতে আফ্রিকান ইউনিয়নের আহ্বান ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

সকল