১৮ জানুয়ারি ২০১৯

মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার

হোসেনপুরে মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার - সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের ঘটনায় জড়িত সন্দেহে শাহেদল ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণ ও অন্যান্য সূত্রে জানা যায়, মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের রহস্য উদঘাটনে শুক্রবার ভোরে হোসেনপুর থানার পুলিশ উপজেলার শাহেদল গ্রামে অভিযান চালিয়ে উপজেলার ৫ নম্বর শাহেদল ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার আবু বক্কর ছিদ্দিক বাচ্চুকে (৫৫) গ্রেফতার করে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য বাচ্চু মেম্বারের দুই ভাতিজা আব্দুল কাইযুম (২৫) ও মোঃ মাসুদ মিয়াকে (২০) আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

উল্লেখ্য, স্থানীয় ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেনীর ছাত্র ও উপজেলার শাহেদল গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে উবায়দুল্লাহ মুন্না (১৬) গত ১৫ অক্টোবর বাড়ি থেকে রামপুর বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর গত ১৭ অক্টোবর হোসেনপুর থানায় জিডি (নং-৫৮০) করেন তার পিতা।

নিখোঁজের ২২ দিন পর গত ৬ নভেম্বর উপজেলার দরিয়াবাজ গ্রামের হাজী বাড়ির পিছনের একটি জঙ্গলের পাশের ধানক্ষেত থেকে মুন্নার দ্বিখন্ডিত ও অর্ধ-গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গত বৃহস্পতিবার এনামুল ইসলাম আহাদ বাদী হয়ে বাচ্চু মেম্বার ও তার ছেলে-মেয়েসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুন্না খুনের রহস্য উদঘাটনে বাচ্চু মেম্বারসহ আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।

দেখুন:

আরো সংবাদ

বাঁচতে চায় রাঙ্গাবালী কলেজের মেধাবী ছাত্র পারভেজ সাকিবের কাছেই হেরে গেল সিলেট সিক্সার্স টাংগুয়ার হাওরে শিকার হচ্ছে অতিথি পাখি ডিএনসিসি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ইসি রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা মনোনয়নের ব্যাপারে আশাবাদী এড. জেসমিন সুলতানা শিক্ষার্থীদের বিস্কুট দিয়ে ইউনিয়ন পরিষদে অতিথি আপ্যায়ন! স্বচ্ছতার সাথে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে : শিক্ষামন্ত্রী পলাশে স্ট্যান্ডের দাবিতে অটোরিকশা চালকদের কর্মবিরতি  বিএনপি-জামায়াতের কথার প্রতিধ্বনি করছে টিআইবি : তথ্যমন্ত্রী বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে নসিমন চালকের মৃত্যু

সকল