১৪ ডিসেম্বর ২০১৮

করিম বেনজেমার ২০০ গোল

করিম বেনজেমা -

রিয়াল মাদ্রিদের হয়ে ২০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। গত বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে ভিক্টোরিয়া প্লজেনের বিপক্ষে ৫-০ ব্যবধানের জয়ে দলকে এগিয়ে দিয়ে ২০০ গোলের মাইলফলক স্পর্শ করেন বেনজেমা। ওই ম্যাচে পরে আরও একটি গোল করেন।

এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৭ ম্যাচে বেনজেমা এখন পর্যন্ত করেছেন ৯ গোল। এর মধ্যে তিনটি চ্যাম্পিয়ন্স লিগে। প্রায়ই সমালোচনার মুখে পড়া ফরাসি এই ফরোয়ার্ড মনে করেন, দলে তার দায়িত্ব নিয়ে অনেকেই ভুল বোঝেন।

তবে এসব নিয়ে না ভেবে দলে অবদান রাখার লক্ষ্যের কথা ক্লাবের ওয়েবসাইটে জানান ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। ‘ইতিহাস নতুন করে লেখার জন্য আমি ফুটবল খেলি। মাঠে আমি কী করি তা মানুষ কখনও কখনও বোঝে না।

নতুন করে আমি সতীর্থদের সাহায্য করতে ও আমার সর্বোচ্চটা দিতে যাই।’

ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়াল মাদ্রিদের আক্রমণভাগের দায়িত্ব কাধে তুলে নিয়েছেন এই ফরাসি। তার পায়ে গত কয়েক ম্যাচ ধরে বেশ ছন্দে রয়েছে ক্লাবটি।


আরো সংবাদ

২৪ ঘন্টার মধ্যে সেনা মোতায়েন চেয়ে ইসিকে নোটিশ (৪১৫০১)বিএনপিতে যোগ দিলেন বিকল্পধারার নেতা (৩২৭১৯)কক্সবাজারে বিএনপি প্রার্থী হাসিনা আহমেদ থানায় অবরুদ্ধ (৭৪৭০)অবশেষে রিটা রহমানকে সমর্থন দিলো রংপুর মহানগর বিএনপি (৭৪৪৮)ধানের শীষের পোস্টারিং-মাইকিংয়ের সময় গ্রেফতার ৬ (৭১০৩)কুলিয়ারচরে বিএনপি প্রার্থীর পা ভেঙে দিয়েছে পুলিশ (৬৮৫৭)‘মনোনয়ন পাই নাই তাতে কোনো দুঃখ নেই, মায়ের মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন’ (৬০৪৭)ড. খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা (৫৯৭১)১৪ ডিসেম্বর থেকে গ্রেফতারি ক্ষমতা দিয়ে সেনা মোতায়েনের দাবি (৫৭০২)কুমিল্লার এক মামলায় খালেদা জিয়ার জামিন বহাল (৫৫৩০)