১৫ নভেম্বর ২০১৮

রাজশাহীতে খালেদার মুক্তি নিয়ে যা বললেন অলি আহমদ

কর্নেল অলি আহমাদ। - ছবি: নয়া দিগন্ত

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে অংশ নিয়েছেন ২০ দলীয় জোটভুক্ত লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ। এই প্রথম তিনি ঐক্যফ্রন্টের কোনো সমাবেশে নিজে যোগ দিলেন। এই সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

আজ শুক্রবার বেলা দুইটায় রাজশাহী নগরের মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ শুরু হয়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করে জনসভায় বক্তৃতা করেন অলি আহমদ। তিনি বলেন, খালেদাকে মুক্ত করতে রাজপথে আন্দোলন ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি আরো বলেন, বেগম জিয়া যেখানেই থাকুক না কেন বেগম জিয়াকে মুক্ত করবো। তাতে কে রাজি আছেন হাত তুলে দেখান, রাস্তায় নামুন স্বরাষ্ট্রমন্ত্রী দেখুক কত জনগণ বেগম জিয়াকে মুক্তির জন্য প্রস্তুত আছে।

বিএনপির স্থায়ী কমিটির সাবেক এই সদস্য ২০০৬ সালে এলডিপি গঠন করেন।

এর আগে সিলেট, চট্টগ্রাম ও ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্ট জনসভা করে। এর কোনোটিতেই তিনি নিজে উপস্থিত ছিলেন না। সিলেটে তার দলের পক্ষ থেকে ঐক্যফ্রন্টের প্রতি সমর্থন জানানো হয়। এ ছাড়া ঢাকার জনসভায়ও তাঁর দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

তবে গতকাল বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে ২০ দলীয় জোটের সভায় অংশ নিয়ে সভাপতিত্ব করেন অলি আহমদ।

এ ছাড়া এ জনসভায় যোগ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব প্রমুখ।


আরো সংবাদ