১২ ডিসেম্বর ২০১৮

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর - সংগৃহীত

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। অর্থাৎ সিনেমায় একাধিকবার স্বামি-স্ত্রী সাজা বলিউড জুটি বাস্তবজীবনেও এখন স্বামী-স্ত্রী। 

তবে পর্দার মানুষ, বাস্তব জীবনে একসাথে চলার দিন গণনার ক্ষণে কেমন সেজেছিলেন। তা কিন্তু এখনই দেখা যাবে না। কারণ, দীপিকা ও রণবীরের বিয়েতে ছবি তোলা যাবে না, আগে থেকেই বলা ছিল সবাইকে। তাই এখানে-ওখানে খুঁজলে এখনই দেখা যাবে না, বিয়েতে কেমন সেজেছিলেন দীপিকা বা রণবীর। এমনকি টুইটারে সক্রিয় দীপিকা কনের সাজে নিজের একটি ছবিও এখনো পোস্ট করেননি। বিয়ের ৩০ জন অতিথির সবাইকে বিনয়ের সাথে বারণ করা হয়েছিল, মোবাইল সাথে রাখা যাবে না। ক্যামেরা থাকবে কেবল পেশাদার আলোকচিত্রীর কাছে। আলোছায়ার ব্যাকরণ ঠিক করে কেবল তিনিই তুলে রাখবেন দীপবীরের বাঁধনলগ্ন। পরে হয়তো সেসব দেখবে ওঁদের ভক্তরা।

দীপিকার বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবি

বুধবার সকাল সাতটায় পূজার মধ্য দিয়ে শুরু হয় দীপিকা-রণবীরের বিয়ে। ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠানে উভচর বিমানে করে হাজির হয়েছিলেন বর। অনুষ্ঠানস্থলে অতিথিদের নিয়ে গেছে একটি বিলাসবহুল নৌযান। এ বিয়েতে যাঁরা থাকতে পারছেন না, তাঁদের একটি বড় অংশ দীপিকা ও রণবীরের ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় দুই তারকার নানা রকম ছবি এডিট করে পোস্ট করছেন তারা। যেন দীপবীরের বিয়ের অংশ হয়ে থাকার এটিও একটি উপায়।

বুধবার কঙ্কানি রীতিতে হয়েছে বিয়ের একটি অংশ। বৃহস্পতিবার আবার হবে সিন্ধি রীতিতে। দুই রীতিতে বিয়ের পর দীপবীরের দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইতে বলিউডের স্বজনদের জন্য। 


আরো সংবাদ