১১ ডিসেম্বর ২০১৮

দীপিকার বিয়ের ছবি প্রকাশ

দীপিকার বিয়ের ছবি প্রকাশ - সংগৃহীত

এর আগে কোন তারকার বিয়েতে এমন হয়েছিল কিনা কে জানে। এতো আয়োজন করে বিয়ে অথচ তোলা যাবে না ছবি। বিয়েল একদিন পর সেই ছবি শেয়ার করলেন দীপিকা পাড়ুকোন নিজেই। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে নিজের ফেসবুক ওয়ালে দুটি ছবি পোষ্ট করেছেন দীপিকা। তবে ছবির ক্যাপশনে কিছুই লেখা হয়নি। ছবিতে দুজনকেই বেশ হাস্যউজ্জ্বল মনে হয়েছে। 

বুধবার ইতালির স্থানীয় সময় সকাল সাতটার দিকে কনকানি রীতিতে বিয়ে হয় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। বৃহস্পতিবার আবারো সিন্ধি রীতিতে বিয়ে হয় তাদের। 

এর আগের দিন, অর্থাৎ মঙ্গলবার দিনের বেলা ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান। রাতে হয় আংটিবদল।

কড়া নিরাপত্তার চাদরে ঢাকা ছিল লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেল। দীপবীর চান না তাদের আগে তাদের বিয়ের ছবি ছড়িয়ে পড়ুক সবখানে। তাই বিয়েতে আমন্ত্রিত মাত্র ৪০ জন অতিথিকে অনুরোধ করেছিলেন কোনো ছবি না তোলার। এমনকি নিরাপত্তাকর্মীদের নির্দেশ দেওয়া ছিল, সব অতিথি ও রিসোর্ট কর্মীদের হাতে নিরাপত্তার বিশেষ ব্যান্ড পরিয়ে দেওয়ার জন্য এবং সবার ফোনের ক্যামেরায় বিশেষ স্টিকার লাগিয়ে দেওয়ার, যাতে ফোন দিয়েও কেউ ছবি তুলতে না পারে।

মেহেদি অনুষ্ঠানে ঠুমরি পরিবেশন করেন দীপিকার প্রিয় শিল্পী, ভারতের খ্যাতিমান শাস্ত্রীয় সংগীতজ্ঞ শুভা মুদগাল। প্রতক্ষ্যদর্শীরা জানান, শুভার গান শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন নববধূ। পুরো মেহেদি অনুষ্ঠানেই দীপিকার চোখ ছিল কান্নায় ভেজা।

মেহেদি অনুষ্ঠানে গান করেন ভারতীয় শিল্পী হর্ষদ্বীপ কৌর। লেক কোমো থেকে হর্ষদ্বীপ একটি ছবি তাঁর ইনস্টাগ্রামে প্রকাশ করেছিলেন। কিন্তু কিছুক্ষণ পরই তা মুছে ফেলেন তিনি।

আংটিবদলের অনুষ্ঠানে দীপিকার উদ্দেশে একটি হৃদয়ছোঁয়া বক্তব্য দেন রণবীর। প্রতক্ষ্যদর্শীদের ভাষায়, সেই বক্তব্য শোনার পর কেঁদে ফেলেন দীপিকা। এরপর তাঁরা দুজন তাঁদের জুটির প্রথম ছবি গোলিও কি রাসলীলা: রামলীলার একটি রোমান্টিক গানে নাচেন।

ইতালিতে বিয়ের চারটি অনুষ্ঠানের প্রতিটিতেই দীপিকা ও রণবীর সিং পরছেন ভারতীয় বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখার্জির নকশা করা পোশাক।

শুধু হোটেল কর্তৃপক্ষই নয়। দীপবীর তাদের বিয়ের গোপনীয়তা নিশ্চিত করতে লেক কোমোর স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যও নিয়েছেন। স্থানীয় পুলিশ ও কোস্টগার্ডরা লেক কোমোর আশপাশে প্যাট্রোল বোট দিয়ে প্রতি মুহূর্তেই পাহারা দিচ্ছে। এমনকি স্থানীয় কেউ যেন অচেনা কাউকে নৌকা ভাড়া না দেয়, এ ব্যাপারেও নির্দেশ দিয়েছেন।

দীপিকা-রণভীরের বিয়ের ছবি ..দীপিকার ফেসবুক থেকে নেওয়া 

বিয়ের আসরে প্রায় ছয় লাখ রুপি শুধু খরচ হয়েছে গোলাপের পেছনেই। এক ডলার করে আট হাজার গোলাপ দিয়ে সাজানো হয়েছে তাঁদের বিয়ের মণ্ডপ।

লেক কোমোর ভিলা দ্য বালবিয়ানেলের পুরো দিনের ভাড়া ২৪ লাখ ৭৫ হাজার রুপি। দীপবীর জুটি এক সপ্তাহের জন্য পুরো রিসোর্টটি ভাড়া করে নিয়েছেন। এ বাবদ তাঁদের খরচ হয়েছে ১ কোটি ৭৩ লাখ রুপি। 


আরো সংবাদ