১১ ডিসেম্বর ২০১৮

এবার মেইনস্ট্রিমে অপূর্ব-তিশা

অপূর্ব ও তানজিন তিশা - নয়া দিগন্ত

জিয়াউল ফারুক অপূর্ব অভিনয় করছেন অনেক দিন ধরে। এই সময়ে দর্শক প্রিয় অনেক নাটক তার নামের পাশে যোগ হয়েছে। তানজিন তিশাও জনপ্রিয়; তবে অপূর্বর তুলনায় তিনি নবীন। প্রথমে নৃত্যশিল্পী হিসেবে পরিচিত হওয়ার পর মডেলিংয়ে জনপ্রিয়তা পান তিশা। এখন তার বেশি গুরুত্ব অভিনয়ের উপর। এই সূত্রেই অপূর্ব-তিশা নতুন সমীকরণে। যার প্রকাশটা নাটকে হয় জনপ্রিয় জুটি হিসেবে।

অতিসম্প্রতি এই জুটির বেশকিছু কাজ আলোচিত হয়েছে, যারমধ্যে মাবরুর রশীদ বান্নাহ’র আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না , এস এ হক অলিকের তুমি আমার হবে ও রুবেল হাসানের প্রেম ছবি। এসবের ধারাবাহিকতায় এবার তারা আসছেন মেইনস্ট্রিম প্রেম এ। এটা একটা নাটকের নাম। যেটা নির্মাণ করছেন রাহাত মাহমুদ। 

গত সপ্তাহে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে সেট ফেলে নাটকটির বিভিন্ন দৃশ্যের ধারণ সম্পন্ন হয়েছে।

এই নাটক প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন,‘রাহাত মাহমুদের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তরুণ নির্মাতারা অনেক আগ্রহ নিয়ে নাটক নির্মাণে আসেন। তারা চেষ্টা করেন সবসময়ই ভালোভাবে কাজ করতে। আমি শিল্পী হিসেবে সবসময়ই নতুনদের, তরুণদের সহযোগিতা করে আসছি। কারণ আমিও নতুন ছিলাম, আমাকে সিনিয়ররা সহযোগিতা করেছেন বিধায়ই আজকের অপূর্ব’তে পরিণত হতে পেরেছি। তাই নতুন যারা শিল্পী বা নির্মাতা হিসেবে কাজ করতে আসেন তাদের সবসময়ই সহযোগিতা করার চেষ্টা করি। সে যদি তার মেধা দিয়ে কাজটি করে নিতে পারেন তাহলে অবশ্যই ভালো করবেন। রাহাত মাহমুদের জন্য শুভ কামনা।

সহশিল্পী প্রসঙ্গে তিনি বলেন, তানজিন তিশা আগের চেয়ে অভিনয়ে অনেক ভালো করছে এখন। তার এই ধারাবাহিকতা বজায় রাখা উচিত।’

তানজিন তিশা বলেন, মেইনস্ট্রিম প্রেম  নাটকের গল্প একেবারেই ভিন্নরকম। গল্পের কারণেই নাটকটি দর্শকের বেশি ভালোলাগবে। সাথে অপূর্ব ভাই এবং আমার অভিনয়তো আছেই।

অপূর্বর সাথে অভিনয় তার জন্য বড় সুযোগ উল্লেখ করে তিশা বলেন, অপূর্ব ভাই সবসময়ই অনেক সহযোগিতা পরায়ণ। তার কাছে অভিনয়ের অনেক কিছুই শেখার আছে। তাই ওনার সাথে অভিনয়টাকে বড় সুযোগ মনে হয় আমার কাছে। আমার সহশিল্পী হিসেবে যারা কাজ করেন সবার কাছ থেকে আমি প্রতিনিয়ত শেখার চেষ্টা করি যা আমার অভিনয়ের জন্য অনেক সহায়ক।’

রাহাত মাহমুদ জানান আসছে ভালোবাসা দিবসে নাটকটি গাজী টিভিতে প্রচার হবে।


আরো সংবাদ