১১ ডিসেম্বর ২০১৮

আইটেল নিয়ে এলো ৩জিবি র‍্যামের ফোর জি স্মার্টফোন

আইটেল নিয়ে এলো ৩জিবি র‍্যামের ফোর জি স্মার্টফোন -

বাংলাদেশের বাজারে আইটেল ইতিমধ্যেই তাদের গুণগত মান ও সার্ভিসের কারনে স্মার্টফোন ব্যাবহারকারীদের কাছে প্রথম পছন্দের তালিকায় চলে এসেছে। এরই ধারাবাহিকতায় ট্রানশান বাংলাদেশ তাদের জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড আইটেল-এর সেলফি সিরিজের নতুন একটি স্মার্টফোন এস৪১ বাজারে ছেড়েছে। ৩জিবি র‍্যাম ও ১৬জিবি রমের শক্তিশালী এই স্মার্টফোনটিতে ফোর জি এক্সপেরিয়েন্স হবে দুর্দান্ত।

নতুন মডেলটি বাজারে ছাড়া উপলক্ষে ট্রান্সশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রেজওয়ানুল হক বলেন, “সর্বাধুনিক প্রযুক্তির একটি পরিপূর্ণ ফোর জি স্মার্টফোন আইটেল এস৪১। মূলতঃ সাশ্রয়ী মূল্যে দেশের মানুষের একটি বড় অংশের হাতে সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোন তুলে দেয়াটাই আমাদের লক্ষ্য। ক্রেতারা এখন ফোর-জি নেটওয়ার্কের যুগে স্মার্টফোনের পারফর্মেন্সের উপর বেশী গুরুত্ব দিচ্ছে, বিষয়টি মাথায় রেখে ৩জিবি র‍্যাম সংবলিত এই ফোনটি বাজারে ছাড়া হলো। 

এস৪১-এ ফ্রন্ট ফ্ল্যাশযুক্ত ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যাতে সংযোজিত আছে বিল্ট-ইন ওয়ান-কি মেকআপ সহ সেলিব্রেটি মেকআপের অপশন, যা দ্বারা ছবির সৌন্দর্য প্রফেশনাল মেকআপের আদলে ফুটিয়ে তোলা যায়। পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়াও মাল্টিফাংশানাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ২.৫ডি কার্ভড আইপিএস এইচডি ডিসপ্লে, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং আকর্ষণীয় ডিজাইনর কারণে আইটেল এস৪১ খুব সহজেই ক্রেতাদের নজর কাড়বে।

মডেলটির সর্বোচ্চ খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছে ৮,৪৯০ টাকা।


আরো সংবাদ