১২ ডিসেম্বর ২০১৮

প্রিয়াঙ্কা এখন বিবাহিত

মার্কিন পপ শিল্পী নিক জোনাস ও ভারতীয় অভিনয় শিল্পী প্রিয়াঙ্কা চোপড়া - এএফপি

মার্কিন পপ শিল্পী নিক জোনাস ও ভারতীয় অভিনয় শিল্পী প্রিয়াঙ্কা চোপড়া এখন স্বামী-স্ত্রী। শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় যোধপুরের উমেদ ভবন প্যালেসে আলোচিত এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন নয়। আদর করে যাদের ডাকা হচ্ছে নিকিয়াঙ্কা নামে। রোববার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে গাঁটছড়ায় বাঁধা পরবেন তারা।

পোশাক ও অনুষঙ্গের ব্যাপারে প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই দারুণ রুচিশীল। তাই বিয়েতে এই জুটি কী পরবেন, তা নিয়েও কল্পনার শেষ ছিল না।

অবশেষে জানা গেল, ডিজাইনার রালফ লরেনের নকশা করার বিশেষ পোশাক পরেই বিয়ে করেছেন নিকিয়াঙ্কা। বিশেষ পোশাক বলা হচ্ছে এই কারণে যে, পোশাকটি প্রিয়াঙ্কার বিয়ের আসরের জন্য বিশেষভাবে তৈরি। আর এই খবর নিজেই টুইট করে জানিয়েছেন রালফ লরেন।

শুধু নিকিয়াঙ্কার পোশাক নয়, বর-কণের পরিবারের সদস্যদের পোশাকও নকশা করেছেন এই ডিজাইনার।

খ্রিস্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা পালন করেন নিকের বাবা পল কেভিন জোনাস। নিয়ম অনুযায়ী নিজেদের মধ্যে আংটি বদল করেন নিক-প্রিয়াঙ্কা।

ডিএনএ-এর খবর অনুয়ায়ী নভেম্বরের ২৯ তারিখে হয়ে গেছে নিকিয়াঙ্কার মেহেদী এবং সংগীত অনুষ্ঠান। ৩০ নভেম্বর হয়েছে হলুদের আয়োজন। রোববার হিন্দু রীতিতে বিয়ের মাধ্যমে শেষ হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা।

প্রেম শুরু করার পর থেকে প্রিয়াঙ্কা-নিক লুকোচুরির আশ্রয় নেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় নিজেদের সাক্ষাৎ ও ঘোরাঘুরির খবর জানিয়েছেন। তবে বিয়েটা ব্যক্তিগত পারিবারিক অনুষ্ঠান হিসেবেই করছেন তারা। যেখানে কোনো অতিথিকেই মোবাইল ফোন বা ক্যামেরা সাথে নিতে দেওয়া হয়নি। আমন্ত্রিত অতিথি ছাড়া কাউকেই উমেদ ভবন প্যালেসের ধারে-কাছে ঘেঁষতে দেওয়া হয়নি। পরিবারের সদস্যরা ছাড়াও তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা, মেয়ে ইশা, ছেলে আকাশ এবং অনন্ত। এ ছাড়া এ বিয়েতে আরও উপস্থিত ছিলেন ইউটিউবার লিলি সিং ওরফে সুপারউইমেন, অভিনেতা আর্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়ক ও অভিনেতা জেসমিন ওয়ালিয়া এবং সালমান খানের বোন অর্পিতা

 


আরো সংবাদ