১২ ডিসেম্বর ২০১৮

সিরাজগঞ্জ-৫ আসনে প্রার্থীতা ফিরে পেলেন বিএনপি’র ২ মেজর(অব:)

সিরাজগঞ্জ-৫ : প্রার্থীতা ফিরে পেলেন বিএনপির ২ মেজর(অব:) - ছবি : সংগৃহীত

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মেজর (অব:) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক প্রতিমন্ত্রী মেজর (অব:) মঞ্জুর কাদের। এরা দুজনই সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে বিএনপি মনোনীত প্রার্থী।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশনের আপিল শুনানী শেষে বৃহস্পতিবার দুপুরে তাদের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয় বলে সাংবাদিকদের জানানো হয়েছে।

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা গত ২ ডিসেম্বর প্রার্থীতা যাচাই বাছাই শেষে চৌহালী উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করার কারণ দেখিয়ে মেজর মামুনের ও ঋণ খেলাপির দায়ে সাবেক প্রতিমন্ত্রী মেজর মুঞ্জুর কাদেরের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল