১২ ডিসেম্বর ২০১৮

টাঙ্গাইলে ভুয়া সেনাসদস্য গ্রেফতার

-

টাঙ্গাইলে রিপন চন্দ্র কর্মকার নামে সেনাবাহিনীর ভূয়া এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পাশের পাথাইলকান্দি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রিপন চন্দ্র কর্মকার (৩২) নোয়াখালীর খিলপাড়া এলাকার মৃত অতুল চন্দ্র কর্মকারে ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে রিপন পাথাইলকান্দি বাজারে ‘এশিয়া মেডিকেল হল’ নামের একটি ওষুধের দোকানে আসে। পরে তিনি ওই দোকানে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওষুধের নাম লেখা একটি স্লিপ দিয়ে বলে যে, আমার মেজর স্যার রাস্তায় গাড়িতে বসে আছে জরুরি ভিত্তিতে ঔষধগুলো দেন। দোকানদার ওষুধ দিলে তার মূল্য হিসেবে পাঁচ হাজার টাকা চাইলে সে তার স্যারের কাছ টাকা নিয়ে আসার কথা বলে চলে যায়।

রিপন পুনরায় ‘রেজাউল মডেল মেডিসিন সপ’ নামের আরেকটি দোকানে গিয়ে একই কায়দায় প্রায় সাত হাজার টাকার ওষুধ নিয়ে টাকা না দিয়েই চলে যায়। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাকে বিভিন্ন প্রশ্ন করলে সে সদুত্তর দিতে না পারায় তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। পরে পুলিশ খবর পেয়ে রিপনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে।

রিপন নোয়াখালী জেলার চাটখিল থানার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি বলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক জানান।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল