১২ ডিসেম্বর ২০১৮

ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণার সময় পেছালো

ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণার সময় পেছালো - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্তভাবে কারা থাকছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী, তা শুক্রবারই আনুষ্ঠানিকভাবে জানানোর কথা। কিন্তু সেই সময় পেছানো হয়েছে। শুক্রবার গণফোরামের নেতা রফিকুল ইসলাম পথিক খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেল ৩টায় পুরানা পল্টনে ঐক্যফ্রন্টের কার্যালয় থেকে প্রার্থী ঘোষণা করার কথা ছিল। কিন্তু তা হচ্ছে না। শনিবার সকালে প্রার্থীর তালিকা ঘোষণা হতে পারে।

এর আগে বৃহস্পতিবার রাতে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত হয়। পরে সাংবাদিকদের জানানো হয়, শুক্রবার বিকেল ৩টায় ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করা হবে।

একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে কয়েক মাস আগে গঠিত হয় জাতীয় ঐক্যফ্রন্ট। এতে নেতৃত্ব দিচ্ছেন প্রবীণ আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। ফ্রন্টের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল