১২ ডিসেম্বর ২০১৮
ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ)

বিএনপির আবু আশফাকের প্রার্থিতা বৈধ ঘোষণা

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী খোন্দকার আবু আশফাক - নয়া দিগন্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী খোন্দকার আবু আশফাকের প্রার্থিতা বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের নথি গ্রহণ সংক্রান্ত জটিলতার কারণে ঢাকা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তার প্রার্থিতা বাতিল হয়ে গেলেও আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন এই রাজনীতিক।

রাজধানীর আগারগাঁয়ের নির্বাচন ভবনে অনুষ্ঠিত আশফাকের আপিলের শুনানি শেষে তার পক্ষে এই সিদ্ধান্ত দেয় নির্বাচন কমিশন।

এদিকে খোন্দকার আবু আশফাক প্রার্থিতা ফিরে পাওয়ায় উৎফুল্ল দোহার-নবাবগঞ্জের বিএনপির নেতাকর্মীরা। সকল গুঞ্জন ও অপপ্রচারকে পেছনে ফেলে দলীয় প্রার্থী নির্বাচনে অংশগ্রহনের বিষয়টিকে প্রাথমিক বিজয় হিসেবে দেখছেন নেতাকর্মীরা।

আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল