১৬ জানুয়ারি ২০১৯

পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন

পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন। স্থানীয়দের সহযোগীতায় ঘাতক পুত্রকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক নকিব হাসান হৃদয় (১৮) নিহত ব্যবসায়ী আব্দুল হাই (৬০) এর পুত্র। নিহত আব্দুল হাই স্থানীয় সোমবাজারের রড-সিমেন্ট ব্যবসায়ী ও উত্তরসোম গ্রামের মুন্সিবাড়ীর মরহুম আব্দুর রশিদ এর পুত্র।

রবিবার ভোরে স্থানীয় মসজিদের মুসুল্লিগণ ফজরের নামাজ আদায় করার সময় ব্যবসায়ী আব্দুল হাইয়ের ঘরের ভিতর আর্ত-চিৎতার শুনে তার ঘরে প্রবেশ করেন। সেখানে গিয়ে তারা ব্যবসায়ী আব্দুল হাইকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পরে থাকতে দেখেন। তারা নিহত আব্দুল হাইয়ের স্ত্রী সুলতানাকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন তার পুত্র হৃদয় ছুরি দিয়ে ঘুমন্ত অবস্থায় পিতাকে উপর্যুপরি আঘাত করে এবং মাথায় রড দিয়ে আঘাত করে। হৃদয়ের মা তাকে বাঁধা দিলে হৃদয় তাকেও রড দিয়ে আঘাত করে। পরে স্থানীয়দের সহযোগীতায় আহত অবস্থায় আব্দুল হাইকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. লুবনা খানম তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, আমরা হৃদয়কে ঘরের ভেতরে আটক করে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া জানান, স্থানীয়দের সহযোগীতায় পুত্র হৃদয়কে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে পিতাকে খুন করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে নিহতের স্ত্রী বাদী হয়ে কালীগঞ্জ থানায় অভিযোগ দিলে এ সংক্রান্ত বিষয়ে কালীগঞ্জ থানার মামলা নং ১২(১২)১৮, ধারা ৩০২ রুজু করা হয়।


আরো সংবাদ