১৬ জানুয়ারি ২০১৯

সবার আগে মিরাজ

-

বিপিএল শুরু হয়েছে তিন দিন, ম্যাচ হয়েছে ছয়টি; কিন্তু এখনো বাংলাদেশী খেলোয়াড়দের কাছ থেকে নজরকাড়া পারফরম্যান্স খুব একটা দেখা যায়নি। মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ১১ রানে ৪ উইকেট নিয়েছেন।

তবে ব্যাটিংয়ে স্থানীয় ক্রিকেটারদের মধ্যে সবার আগে হাফ সেঞ্চুরি পেয়েছে মেহেদী হাসান মিরাজ। বুধবার খুলনা টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ ১১৮ রানের টার্গেট তাড়া করতে নেমে মিরাজের ক্যাপ্টেন্স নকে টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথম জয় পায় রাজশাহী কিংস।

তিন নম্বরে ব্যাট করতে নেমে ৪৫ বলে ৫১ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন মিরাজ। দল যখন জয় থেকে ৯ রান দূরে তখন তিনি আউট হয়েছে আফগান চায়নাম্যান বোলার জহির খানের বলে।

আউট হওয়ার আগে ওপেনার মুমিনুল হকের সাথে গড়েছেন ৮৯ রানের ম্যাচ জয়ী এক পার্টনারশীপ। দলীয় ১১ রানে প্রথম উইকেট হারানো রাজশাহী জয়ের পথে চলেছে অধিনায়কের ইনিংসে ভর করে। তাকে যোগ্যসঙ্গ দিয়েছেন মুমিনুল হক।

বিপিএলে বাংলাদেশী খেলোয়াড়দের পারফরম্যান্সের দিকে তাকিয়ে সমর্থকরা। কিন্তু এখনা পর্যন্ত তারকা ব্যাটসম্যানরা সবাই হতাশ করেছেন। সেখানে মেহেদী হাসান মিরাজের হাফ সেঞ্চুরি সমর্থকদের কিছুটা হলেও তৃপ্তি দিয়েছে।


আরো সংবাদ