১৬ জানুয়ারি ২০১৯

‘আখের গোছাতে গিয়ে দলকে বিপদে না ফেলি’

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী - সংগৃহীত

ক্ষমতাসীন দল বিশাল বিজয় পেয়েছে। বিরাট চ্যালেঞ্জ। দলের নেতাকর্মীরা যেন কোন অপকর্ম না করেন সেজন্য তাদের প্রতি আহবান জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান।

যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমরা যারা নেতাকর্মী-সমর্থক আছি তারা যেন নিজেদের আখের গোছাতে গিয়ে দলকে বিপদে না ফেলি এবং নেত্রীর সুনামহানি যেন না ঘটে। বিশাল বিজয়, বিরাট চ্যালেঞ্জ, ভরসা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। বর্তমান সরকারের সামনে কঠিন চ্যালেঞ্জ।

গতকাল বুধবার যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপির অবস্থান দেখুন, গতবার নির্বাচনে না এসে যেমন ভুল করেছে, আবার এবার নির্বাচনে এসে নির্বাচনী প্রক্রিয়াকে ভণ্ডুল করার চেষ্টা করেছে। পোস্টার নেই, গণসংযোগ নেই, শুধু মনোনয়ন বাণিজ্য করে গেল। এমনকি এজেন্ট না দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করেছে। নির্বাচনোত্তর অপপ্রচারের জন্য আমাদের সজাগ-সচেতন থাকতে হবে। গণরায়কে সম্মান করতে হবে। এ সময় তিনি আগামী ১৯ জানুয়ারি আওয়ামী লীগের মহাসমাবেশ সফল করার আহ্বান জানান।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মো: মাইনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পরিচালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান প্রমুখ।


আরো সংবাদ